You have no items in your shopping cart. Close

বাড়ি থেকে কাজ করে অর্থ উপার্জন করুন অনলাইনে।

Saturday, October 10, 2020

 

ডিজিটাল এই যুগে স্মার্ট ডিভাইস ব্যবহার করে বিশ্বব্যাপী তরুণ সমাজ আয় করে নিজেই স্বাবলম্বী হচ্ছে।অনলাইনে নানা রকম কাজ করে আয় করা যায়। এসকল আয়ের মধ্যে অন্যতম মাধ্যম হচ্ছে  রিসেলিং বিজনেস।রিসেলিং বিজনেস এর মাধ্যমে আয় করা যায় মাসে ২০ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত। ধৈর্য সহকারে পুরো বিষয়টা পড়লে আপনিও আগামীকাল থেকেই আয় করতে পারবেন।

বাংলাদেশে থেকেও রিসেলিং করে আয় করতে পারেন। অনেকেই ইতিমধ্যে রিসেলিং ব্যবসার সঙ্গে পরিচিত হয়েছেন। যারা একদম জানেন না তাদের জন্য বলছি রিসেলিং বিজনেস হচ্ছে এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে আপনি পুঁজি,পণ্যের স্টক,ডেলিভারি ঝামেলা ছাড়াই আয় করতে পারবেন।এই প্রক্রিয়ায় মূলত একটি ওয়েবসাইটে বিভিন্ন পণ্য দেয়া থাকে। ওয়েবসাইট কর্তৃপক্ষ তার রিসেলারদের হোলসেল মূল্যে পণ্য সরবরাহ করে থাকে। রিসেলার গ্রাহক উক্ত পণ্য বিভিন্ন মাধ্যমে (ফেইসবুক, ওয়েবসাইট, ফেসবুক গ্রুপ, হোয়াটসঅ্যাপ গ্রুপ) এ প্রচার করে খুচরা মূল্যে বিক্রয় করার জন্য। রিসেলার অডার সংগ্রহ করে রিসেলিং ওয়েবসাইটে পুনরায় অডার প্রদান করে। রিসেলিং ওয়েবসাইট সরাসরি রিসেলারদের গ্রাহকের কাছে পণ্য  সরবরাহ করে। উক্ত কারণে রিসেলারদের পণ্যের স্টক, প্যাকেজিং, ডেলিভারি ঝামেলায় পড়তে হয় না। কোন রকম পুঁজি ছাড়াই ব্যবসা করা যায় হাজার হাজার পণ্য নিয়ে।পরবর্তীতে রিসেলার উক্ত পণ্যের মুনাফা তার ব্যাংক একাউন্টের মাধ্যমে সংগ্রহ করে।

রিসেলিং বিজনেস করে কেমন আয় করা যায় তার একটি ধারণা প্রদান করছি। একেকটি পণ্যে ৩০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত মুনাফা করা যায়। প্রতিদিন যদি আপনি তিনটি করে পণ্য বিক্রি করেন তাহলে মাসে আয় এর পরিমাণ দাঁড়ায় প্রায় ৫০ হাজার টাকা।কি অবিশ্বাস্য মনে হচ্ছে! আপনি যদি বাংলাদেশের বিভিন্ন মার্কেটপ্লেস দারাজ, ইভেলি, আজকের ডিল এ পণ্য বিক্রি করেন । প্রত্যেকটা মার্কেটপ্লেস থেকে এভারেজ পাঁচটা অর্ডার পেলে দিনে ১৫ টি অডার।প্রতিটি পণ্য থেকে অ্যাভারেজ ৩০০ টাকা মুনাফা করলে প্রতিদিনের মুনাফার পরিমাণ ৩০০০ টাকা। মাসে টাকার পরিমাণ দাঁড়ায় ৯০ হাজার টাকা। আমাদের দেশে এমন রিসেলার আছে যারা প্রতিদিন তাদের নিজস্ব ফেইসবুক পেজ, ওয়েবসাইট, ফেসবুক গ্রুপ, বিভিন্ন মার্কেটপ্লেসে মিলে ২০০ টি পণ্য বিক্রয় করে।

deshify.com বাংলাদেশে রিসেলিং সার্ভিস প্রদান করছে। খুব সহজেই deshify.com এর মাধ্যমে আয় করতে পারবেন দেশের যে কোন স্থানে থেকে। প্রথমে deshify.com এ একাউন্ট করুন। এবার My Account এর ড্যাশবোর্ড থেকে Join As Reseller এ ক্লিক করে ফরমটি পূরণ করুন। আপনার একাউন্টি ভেরিফাই হয়ে গেলে আপনি আগামিকাল থেকেই আয় করতে পারবেন। এবার আপনি উক্ত পণ্য নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করুন। গ্রাহক আপনাকে অর্ডার করলে আপনি deshify.com এ গ্রাহকের নামে অর্ডার করুন। ইউটিউবে Deshify লিখে সার্চ করলে বিভিন্ন টিউটোরিয়াল পাবেন। যা আপনাকে বিভিন্ন তথ্য অনুসন্ধানে সহায়তা করবে।

 

 

রিসেলিং ব্যবসা করে আয় করতে আপনার তেমন  দক্ষতার প্রয়োজন নেই।শুধুমাত্র ব্রাউজিং দক্ষতার মাধ্যমেই আয় করতে পারেন। যে কোন প্রয়োজনে deshify.com এর হট লাইন নাম্বার 01844-505 504 এ যোগাযোগ করুন।

                                                       

Leave your comment